সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মির্জাপুরে আ’লীগের মনোনয়ন পেলেন খান আহমেদ শুভ

মির্জাপুরে আ’লীগের মনোনয়ন পেলেন খান আহমেদ শুভ

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন খান আহমেদ শুভ। আগামী ১৬ জানুয়ারি আসনটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর আসনের এমপি মো. একাব্বর হোসেন গত ১৬ নভেম্বর মারা যান। তার মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) নির্বাচন কমিশনের সংবাদ সম্মেলনে এ তফসিল ঘোষণা করা হয়। আসনটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর। খান আহমেদ শুভ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ার‌ম্যান ফজলুর রহমান খান ফারুকের ছেলে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840